রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

ঢাবিতে ছাত্রদলের ওপর হামলাকারীরা ছাত্রলীগের নেতাকর্মী

ঢাবিতে ছাত্রদলের ওপর হামলাকারীরা ছাত্রলীগের নেতাকর্মী

স্বদেশ ডেস্ক:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করতে যাওয়ার সময় গত মঙ্গলবার বিকেলে হামলার শিকার হন ছাত্রদল নেতাকর্মীরা। তাদের ওপর হামলাকারীরা সবাই ছাত্রলীগের নেতাকর্মী বলে জানা গেছে।

বিভিন্ন স্থিরচিত্র ও ভিডিও ফুটেজ বিশ্লেষণে দেখা যায়, ঢাবির এএফ রহমান হল ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুনেম শাহরিয়ার মুন ছাত্রদলের ওপর হামলা করেন। ওই সময় ছাত্রলীগকর্মী এস এম আসিফ হোসেন, আরিফুল ইসলাম আলিফ ও রাকিবুল ইসলাম সাদিকও তাদের সঙ্গে হামলায় অংশ নেন।

এ ছাড়া ছাত্রলীগকর্মী জামান সামি, ওবায়দুল হোসাইন, মুহিব্বুল্লাহ লিওন, আব্দুল মুয়ামি হুযাইফা এবং ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক এল রেহমানও বেধড়ক পেটান। হামলাকারী ছাত্রলীগ কর্মীদের সবাই এএফ রহমান হল ছাত্রলীগের পদপ্রার্থী এবং ইতোমধ্যে পদের জন্য সিভি জমা দিয়েছেন।
এ ব্যাপারে মুনেম শাহরিয়ার বলেন, ‌‘ছাত্রদল ক্যাম্পাসে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। এর আগেও ছাত্রদল ক্যাম্পাসে বিভিন্ন সন্ত্রাসী হামলা চালিয়েছে। আমাদের একজন সাধারণ শিক্ষার্থীকে তারা হাতাহাতি করে মাটিতে ফেলে দেয়। তাই আমরা তাদের প্রতিহত করেছি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877